সুধীরের সেই সাক্ষাৎকার ইন্ডিপেন্ডেন্টের ইউটিউব থেকে প্রত্যাহার?

সুধীর গৌতমকে লাঞ্ছিত করা হয়েছে কি হয়নি এ নিয়ে দেশের মিডিয়া, সোশ্যাল মিডিয়া এখনও সরগরম। এ বিষয়ে সোমবার সবচেয়ে স্পষ্ট বক্তব্য পাওয়া গিয়েছিল সুধীরের কাছ থেকেই। বেসরকারি টেলিভিশন স্টেশন ইন্ডিপেন্ডেন্টকে একটি সাক্ষাৎকার দিয়েছিলেন সুধীর।

sudhir-independenttv-removed
ইন্ডিপেন্ডেন্ট টিভির ইউটিউব চ্যানেলে সুধীরের সেই সাক্ষাৎকারের লিঙ্কে করলে ভিডিওটি দেখা যাচ্ছে না।

সেই সাক্ষাৎকারে তাকে লাঞ্ছিত করার কথা বলেছিলেন সুধীর। তিনি বলেছিলেন, তাকে রোববার ইন্ডিয়াবাংলাদেশ খেলা শেষে কয়েকজন বাংলাদেশি তাড়া করেছিলেন। তারা কয়েকবার ধাক্কাও দিয়েছিলেন তাকে। এই অবস্থায় সুধীর স্টেডিয়ামের পাশে একটি সেলুনে ঢুকে পড়েন। ওই সেলুনে তার ব্যাগটি ছিল।

পরিস্থিতি দেখে সেলুনঅলা সেলুনের ঝাঁপ নামিয়ে দেয়। মিনিট দশেক পর বেরিয়ে আরও কিছু ধাক্কা খেয়ে পুলিশের সহায়তায় একটি সিএনজি নেন। পৌঁছান তার হোটেলে।

ইন্ডিপেন্ডেন্টের ওই সাক্ষাৎকার ও বিডিনিউজের একটি খবরকে ভিত্তি করে একটি লেখা লিখেছিলাম ২৩ জুন রাতে। মঙ্গলবার বিকেলে দেখলাম ইন্ডিপেন্ডেন্ট টিভির ইউটিউব চ্যানেলের যেভিডিও লিঙ্কটি দিয়েছিলাম সেখানে ভিডিওটি নেই। লিঙ্কে ক্লিক করলে মেসেজ আসছে ব্যবহারকারী ভিডিওটি প্রত্যাহার করে নিয়েছে

ইন্ডিপেন্ডেন্ট টিভির ইউটিউব চ্যানেলের ভিডিও লিস্টে গতকালের অন্য ভিডিওগুলো পাওয়া যাচ্ছে। অবশ্য সুধীরের সাক্ষাৎকারের ভিডিওটি সেখানে নেই। তবে ইন্ডিপেন্ডেন্টের অ্যাকাউন্টে ভিডিওটি পাওয়া না গেলেও আরও অন্তত দুটি অ্যাকাউন্টে ওই সাক্ষাৎকারের ভিডিওটি দেখা যাচ্ছে।

এদিকে মঙ্গলবার দিনের বেলা সুধীরের সাক্ষাৎকার প্রকাশ করেছে আরেক বেসরকারি টেলিভিশন সময়। সেখানেও সুধীর ধাক্কার কথা বলেছেন। সময়ও যথারীতি ধাক্কার বিষয়টিকে গুরুত্ব দেয়নি। তাড়া সংবাদ প্রকাশ করেছে এই শিরোনামে: ‘কেউ আমাকে আক্রমণ করেনি সময় সংবাদকে সুধির’।

সুধীর অবশ্য বলেননি যে তাকে মারধর করা হয়েছে। তিনি বলেছেন, তাকে ধাক্কা দেয়া এবং তাড়া করা হয়েছে।

ইন্ডিপেন্ডেন্ট টিভিকে দেয়া সুধীরের সাক্ষাৎকার ॥ ইন্ডিপেন্ডেন্ট টিভির ইউটিউব চ্যানেল

Advertisements

মন্তব্য?

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s